Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজধানীতে বাম গণতান্ত্রিক জোটের মিছিলে লাঠিপেটা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ২:৩৯ পিএম | আপডেট : ৩:৩০ পিএম, ৩০ ডিসেম্বর, ২০১৯

রাজধানীতে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিলে লাঠিপেটা করেছে পুলিশ। হয়েছে ধাওয়া-পাল্টা ধাওয়া। আটক হয়েছে বেশ কয়েকজন। সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর মৎস্য ভবন এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার পর থেকে হাইকোর্ট-মৎস্যভবন এলাকার যান চলাচল বন্ধ রয়েছে।

এর আগে জাতীয় প্রেসক্লাবে সমাবেশ শেষে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে কালো পতাকা মিছিল শুরু করে বাম গণতান্ত্রিক জোট। মিছিলটি হাইকোর্ট মোড়ে গেলে পুলিশি বাধার সম্মুখীন হয়। পরে ব্যারিকেড ভেঙে মিছিলটি মৎস্য ভবন এলাকায় পৌঁছালে আবারও বাধা দেয় পুলিশ।

ফের ব্যারিকেড ভেঙে নেতাকর্মীরা যেতে চাইলে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। পুলিশ লাঠিপেটা শুরু করলে বাম জোটের কর্মীরাও চড়াও হয়। এ ঘটনায় প্রায় ১০ জন নেতা-কর্র্মী আহত হন, যাদের হাসপাতালে নেওয়া হয়েছে।
তাৎক্ষণিক পাঁচ-ছয়জন কর্মীকে আটক করে গাড়িতে নেয় পুলিশ। এ ঘটনায় দুপুর সাড়ে ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত প্রেসক্লাব-হাইকোর্ট, মৎস্য ভবন এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।



 

Show all comments
  • ** হতদরিদ্র দিনমজুর কহে ** ৩০ ডিসেম্বর, ২০১৯, ৫:১৭ পিএম says : 0
    বামজোটের কালোপতাকা মিছিলে বাধাঁ, আহত এবং গ্রেফতার ,দুঃখজনক ঘটনা।
    Total Reply(0) Reply
  • Md Azadul Islam ৩০ ডিসেম্বর, ২০১৯, ৫:১৯ পিএম says : 0
    তারা বলে বিরোধী দল আন্দোলন করতে পারে না, এখন বুঝুন ঠেলা!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাম গণতান্ত্রিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ