Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

থার্টি ফার্স্টে উদযাপনকে কেন্দ্র করে কোনো ধরনের হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৩:২৬ পিএম

ইংরেজি নববর্ষের প্রথম প্রহর উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। যাতে এ রাতে কোনো ধরনের বাড়াবাড়ি-উচ্ছৃঙ্খলতা না হয় সে জন্য ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


আজ সোমবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা ও গোয়েন্দা সদস্যরা ইতিমধ্যে তথ্য সংগ্রহ করেছে। এ উদযাপনকে কেন্দ্র করে কোনো ধরনের হুমকি নেই। তবে এ রাতে রাস্তা বন্ধ করে বা অন্যকে কষ্ট দিয়ে যাতে কোনো অনুষ্ঠান না হয় সে বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া থার্টি ফার্স্ট নাইটে রাজধানীতে চলাচলের নির্দেশনা জারি করেছে ডিএমপি।

এ সময় ক্র্যাবের বিষয়ে আসাদুজ্জামান খান বলেন, সাংবাদিকরা আলোর দিশারী। আপনাদের সংগঠনের সদস্যদের ইউনিটি ও ভ্রাতৃত্ববোধ দেখে আমি মুগ্ধ। এ সময় ক্র্যাবের সদস্যরা মন্ত্রীর কাছে আগামী অর্থবছরে কল্যাণ ফান্ডে ব্যয়ের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে এক কোটি টাকা বাজেট রাখার আহ্বান জানান। মন্ত্রী বিষয়টি বিবেচনা করে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে এ যাবৎকালে নিহত ক্র্যাব সদস্যদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন