Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রিয়াঙ্কা গান্ধীকে নিয়ে স্কুটার চালানোয় জরিমানা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৪:৩৭ পিএম

জেলবন্দি অ্যাক্টিভিস্টদের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময়ে যে স্কুটারে উঠেছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী, তার মালিককে ৬১০০ টাকার জরিমানা করা হয়েছে। পুলিশ সুপার (ট্র্যাফিক) পূর্ণেন্দু সিং জানিয়েছেন, ‘স্কুটারের মালিক রাজদীপ সিং এবং চালক কংগ্রেস নেতা ধীরজ গুরজারকে কম্পাউন্ড পেনাল্টি চার্জ করা হয়েছে।’

রাজদীপ সিং গোমতীনগরের বিনীত খণ্ডের বাসিন্দা এবং ধীরজ গুরজার রাজস্থানের বিকানির জেলার জাহাজপুরের প্রাক্তন বিধায়ক। একই সঙ্গে গুরজার জাতীয় কংগ্রেস কমিটির জাতীয় সচিব এবং উত্তর প্রদেশের কো-ইনচার্জ। পুলিশের দাবি, তিনি লোহিয়া পথে মতো ব্যস্ত সড়কে কোনও হেলমেট না পরেই স্কুটার চালাচ্ছিলেন। ছিল না কোনও লাইসেন্সও। এমনকি নম্বর প্লেটেও গলদ ছিল বলে জানানো হয়েছে পুলিশের তরফে। চালানে দেখানো হয়েছে লাইসেন্স ছাড়া স্কুটার চালানোয় জরিমানা হয়েছে ২৫০০টাকা, হেলমেট না পরায় জরিমানা ৫০০ টাকার, ট্র্যাফিক আইন ভাঙার জন্যে জরিমানা ৩০০ টকা, ভুল নম্বর প্লেটের জন্যে ৩০০ টাকা এবং খারাপ ড্রাইভিংয়ের জন্যে আরও ২৫০০ টাকার জরিমানা।

লখনউ-এর এসএসপি কলানিধি নৈথানি জানিয়েছেন, প্রিয়াঙ্কা গান্ধী জেড প্লাস নিরাপত্তা পান। তিনি তা না মেনে নিজের নির্ধারিত রুট পাল্টে অন্য পথে এগিয়েছিলেন। তাই পুলিশ তাকে আটকায়। তার সঙ্গে কোনওরকম অশালীন ব্যবহার পুলিশ করেনি। সূত্র: টিওআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা গান্ধী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ