Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শ্যামলী রিং রোডে এনআরবিসি ব্যাংকের ৭৫তম শাখা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৬:২৮ পিএম

 

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে শ্যামলী রিং রোডের এইচ আই সৈয়দ ম্যানশনে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। সোমবার (৩০ ডিসেম্বর) প্রধান অতিথি থেকে ৭৫তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম-আল-হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংসদ সদস্য ও ব্যাংকের শেয়ারহোল্ডার সেলিনা ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম এফসিসিএ, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থানা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ।

প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম আল হোসেন আশা করেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে।

ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিনিয়ত গ্রাহকের চাহিদানুযায়ী প্রযুক্তিভিত্তিক নিত্য-নতুন সেবা বাড়াচ্ছে। তিনি জানান, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশিদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এ সময়, তিনি এ বছরের ব্যাংকের সাফল্যের কথা তুলে ধরেন এবং আগামী বছরের পরিকল্পনার কথা জানান।

অনুষ্ঠানে ব্যাংকের কমিউনিকেশন বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, ভাইস প্রেসিডেন্ট মেজর (অব.) পারভেজ হোসেন, শ্যামলী রিং রোড শাখার ব্যবস্থাপক এম এম মশিউর রহমান, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও , গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া, এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।



 

Show all comments
  • Md. Akhirul islam ৩ জুন, ২০২০, ৮:৪৭ এএম says : 0
    আসসালামু আলাইকুম, আমি এনআরবিসি ব্যাংকের একজন অ্যাকাউন্ট হোল্ডার। এ ব্যাংকের শাখা গুলি কম থাকায় লেনদেনের অসুবিধা হয়। দেশের বিভিন্ন জায়গা থেকে লেনদেন করতে সমস্যা হয়। এনআরবিসি ব্যাংকের কাছে আমার অনুরোধ এই ব্যাংকের আরও শাঁখা বাড়ানো হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ