Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দিনাজপুরে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কথায় আছে মাঘের শীতে বাঘও কাঁপে। কিন্তু মাঘ মাস না আসতেই শীতে কাঁপছে দিনাজপুরসহ সারা দেশ। গত কয়েক বছরের তুলনায় এবারের শীতের তীব্রতা অনেক বেশি। ইতোমধ্যেই হিমালয়ের পাদদেশে থাকা দিনাজপুর অঞ্চলের তেতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৪.২ ডিগ্রি সেলসিয়াসে নেমে এসেছে। এবার শীতার্ত মানুষদের পাশে এসে দাড়িয়েছে বিশ্ববিদ্যালয় পেরিয়ে আসা শিক্ষার্থী ও অধ্যায়ণরত শিক্ষার্থীরা।
সম্প্রতি ঢাকা কলেজ থেকে এইচএসসি-৯৫ ব্যাচের শিক্ষার্থীরা দিনাজপুরে এসে শীতার্তদের বিভিন্ন স্থানে কর্মরত এ ব্যাচের শিক্ষার্থীরা নিজেদের অর্থায়নে শিশু-কিশোর বৃদ্ধদের পাশে এসে দাড়ায়। তারা শিশুদের জন্য জ্যাকেট ও বয়স্কদের জন্য কম্বল নিয়ে উপস্থিত হয় বিভিন্ন স্থানে। তাদের আগমনে উদ্ভুদ্ধ হয়ে তাদের ব্যাচেরই সদস্য দিনাজপুরের পুলিশ কর্মকর্তাও হাজির হোন কম্বল নিয়ে। শীতবস্ত্র বিতরণে অংশ নেন ঢাকা কলেজ ৯৫ সোসাইটির সভাপতি একেএম বদরুল আলম (লিটন), যুগ্ম সম্পাদক মইনুল বারী মোহসীন, সদস্য মইনুল হিটু, ডা. রাশেদুল হাসান, হাসিনুর বাবু ও শেখ মহসিনসহ ২২ জন। এদের সাথে যোগ দেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন