Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে অগ্নিকা- ৭ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 বেগমগঞ্জ উপজেলার বাংলাবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ দোকানের মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়েছে। এতে অন্তত: ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। আগুন নিয়ন্ত্রন করতে গিয়ে ৫ জন আহত হয়েছে। রোববার দিবাগত রাতে বাংলাবাজারের ব্যাংক রোডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। জানা গেছে, রাতে বাজারের বৈশাখী বেকারি থেকে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন পাশের ফাতেমা ফার্মেসী, রিতা ফার্মেসী, সোহাগ মেডিকেল হল, ডাক্তার উত্তমের চেম্বার, আবুল খায়েরের সার-কিটনাশকের দোকান ও একটি মাটির আসবাবপত্রের দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়। এতে অন্তত: ৫ জন আহত হয়। পরে খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় ৭ দোকানের মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বাংলাবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হাসানুজ্জামান হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, বৈশাখী বেকারির আগুনের চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের দুটি ও মাইজদী স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগমগঞ্জ

২৬ ফেব্রুয়ারি, ২০২২
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ