Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গণতন্ত্র মানেই ধানের শীষ : সুফিয়ান, উন্নয়নের নাম নৌকা : মোছলেম

চট্টগ্রাম-৮ আসন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:১৯ এএম

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ নৌকাকে উন্নয়নের প্রতীক উল্লেখ করে বলেছেন, নৌকায় ভোট দিলে বোয়ালখালীবাসীর দুঃখ কালুরঘাট সেতু এক বছরের মধ্যে দৃশ্যমান সম্ভব হবে। গতকাল বোয়ালখালীর চরণদ্বীপ, আব্বাসিয়া, ফকিরাখালী, মসজিদ ঘাট, ঘাটিয়ার পাড়া ও পোপাদিয়া ইউনিয়নের গোরস্থান টেক, বাগ্যের টেক, নুরুল হকের দোকান, ঈশ্বর ভূট্টো বাজার, ঠাকুর বাড়ী ও ইউনিয়ন পরিষদ এলাকায় গণ-সংযোগকালে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, আওয়ামী লীগ নেতা আহমদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম প্রমুখ। এদিকে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান বলেন, ধানের শীষ গণতন্ত্র ও মানবাধিকার রক্ষার প্রতীক। আইনের শাসন ফিরিয়ে দেয়ার প্রতীক। বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। নির্বাচন সুষ্ঠু হবে কিনা তা নিয়ে ভোটাররা শঙ্কিত। তাই নির্বাচনের আগেই ইভিএমের স্বচ্ছতা নিশ্চিত করতে হবে। গতকাল সোমবার চান্দগাঁও থানার ইয়াছিন হাজীর বাড়ী, এক কিলোমিটার, পেটারীপাড়া, হাবিলদ্বার বাড়ী, মীর বাড়ী চৌধুরী স্কুল, খাজা রোড, করমপাড়ায় গণসংযোগকালে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু প্রমুখ।

 

 



 

Show all comments
  • Md MostafizurRahman Banijjo ৩১ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
    গনতন্ত্র মানে মিথ্যাচার করা নয়। গনতন্ত্র মানে ভোট চুরি করা নয়। গনতন্ত্র মানে পুলিশ দিয়ে দমন করা নয়। গনতন্ত্র মানে প্রতিহিংসা পরায়ন নীতি বাস্তবায়ন করা নয়। গনতন্ত্র মানে অধিকার হরণ করা নয়। গনতন্ত্র মানে নষ্ট রাজনীতি বাস্তবায়ন করা নয়।
    Total Reply(0) Reply
  • সত্য বলবো ৩১ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
    বিএনপি কোন আশায় যে ভোটে যায় আল্লাহই ভালো জানেন।
    Total Reply(0) Reply
  • রিদওয়ান বিবেক ৩১ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
    সুষ্ঠু ভোট দেন তাহলেই হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ