Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

শফিউল আলম নাদেল আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হওয়ায় নিউইয়র্ক সিটি যুবলীগের আনন্দ সভা-মিষ্টিমুখ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৯:৫২ এএম

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারন সম্পাদক, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, হাজার হাজার কর্মী গড়ার কারিগর শফিউল আলম নাদেল বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নিউইয়রক সিটি যুবলীগ আনন্দ সভা মিষ্টি বিতরনের আয়োজন করেছে । সিটির ওজনপারকের একটি রেষটুরেনটে গত ২৯ ডিসেম্বর রবিবার সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবার নেতৃবৃন্দ এতে উপসথিত ছিলেন । উক্ত অনুষ্ঠানে বক্তারা শফিউল আলম নাদেলের পরিচ্ছন্ন রাজনীতির জীবনের বিভিন্ন দিক তুলে ধরে এবং জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক সিটি যুবলীগের আহবায়ক মোঃ রেজাউল আলম অপু । সঞ্চালনায় ছিলেন নিউইয়র্ক সিটি যুবলীগের যুগ্ম আহবায়ক জুনেদ আহমদ।
আনন্দ সভায় বক্তব্য রাখেন, বিয়ানীবাজার কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মস্তাক আহমদ, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা ছরওয়ার হোসেন, বিয়ানী বাজার উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছফর উদ্দিন লোদী, মাথিউরা ইউনিয়ন সমিতি নিউইয়র্কের সভাপতি কমর উদ্দিন, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আমিনুল ইসলাম।বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি যুক্তরাষ্ট্রের সভাপতি মোস্তফা কামাল।
উপস্তিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা আকমল হোসেন, ছমির উদ্দিন, আব্দুল কাদির, ছদরুল লোদী, ফয়ছল আহমদ, আবুল কালাম, আব্দুল হাই ত্রনু, এনামুল হক সেবুল, ইকবাল হোসেন, বদরুল ইসলাম সুমন, নিউইয়র্ক সিটি যুবলীগের সদস্যঃ হাফিজ লোদী,আওলাদ হোসেন, হাছান খান, মাছুম বকসি মুন্না, আশিক খান, সালেহ আহমদ, ইমরান হোসেন, আবুল হাসনাত, লোকমান হোসেন, আবুল কাসেম, আবুল খায়ের, এবাদ হোসেন তাহের, আখলাক উদ্দিন, আশফাক উদ্দিন, মুনিম আহমদসহ অনেকে ।
--

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দ

৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ