Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

হাসপাতাল থেকে ছাড়পত্র: গ্রেফতারের আশঙ্কায় নুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৩:৫১ পিএম

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন সেখানে চিকিৎসাধীন থাকা ডাকসু ভিপি নুরুল হক নুর। আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ছাড়পত্র পেয়ে হাসপাতাল ছাড়েন তিনি।

হাসপাতাল ছাড়ার সময় ভিপি নুর সংবাদিকদের বলেন, আমাকে অ্যারেস্ট করার জন্য তড়িঘড়ি করে রিলিজ দেওয়া হচ্ছে। আইসিটি আইনে মামলা হয়েছে আমাদের নামে। ডাকসুর নির্বাচনের তিন মাস মেয়াদ আছে। এ মামলায় গ্রেফতার হলে দুই মাসের আগে জামিন হয় না। তাই তড়িঘড়ি করে আমাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

তিনি বলেন, ঘটনার দিন লাইট বন্ধ করে আমাদের মারধর করে ছাত্রলীগের সভাপতি সঞ্জিত ও সেক্রেটারি সাদ্দাম। তারা আমার ভাই আমিনুরকে পিস্তলের বাট দিয়ে মেরে তিন তলা থেকে ফেলে দেয়। অন্যদেরও এভাবে মেরেছে। সরকারের দুঃশাসন ও ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রম কথা বলায় আমাকে হত্যা করতে চেয়েছে।

‘আমি হাঁটতে পারি না, সোজা হয়ে দাঁড়াতে পারি না। কাশি দিলে পাজরে ব্যথা পাই। মাথা ঘুরায়, চোখে ঝাপসা দেখি। আমার চিকিৎসার ব্যাপারে সন্দেহ আছে। আমাকে মেরে ফেলার জন্য আটবার হামলা করা হয়েছে। আর এগুলো করা হচ্ছে সরকারের ইশারায়।’

ভিপি নুর বলেন, সাধারণ মানুষ ও ছাত্রদের প্রতি অনুরোধ থাকবে আজ আওয়ামী লীগ ক্ষমতায়। ছাত্রলীগ যেভাবে হামলা করেছে, যদি এদের বিচার না হয় তাহলে অন্য সরকার এলে এভাবেই চলতে থাকবে। এ ঘটনায় যারা জড়িত তাদের যেন বিচার হয়।



 

Show all comments
  • akkas ৩১ ডিসেম্বর, ২০১৯, ৪:১৬ পিএম says : 0
    আমাদের দেশে তোমার মতো ছেলের দরকার আছে।কিনতু আমারা তোমার জন্য কিছু করতে পারলাম না।ক্ষমা কর আমাদের।
    Total Reply(0) Reply
  • MD. ISHTIAK AHMED ৩১ ডিসেম্বর, ২০১৯, ৪:২৯ পিএম says : 0
    ভাই দোয়া করি আপনি বেঁচে থাকেন । আগামী দিনের বাংলাদেশ গড়তে আপনাকে দরকার ।
    Total Reply(0) Reply
  • MD. ISHTIAK AHMED ৩১ ডিসেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম says : 0
    ভাই দোয়া করি আপনি বেঁচে থাকেন । আগামী দিনের বাংলাদেশ গড়তে আপনাকে দরকার ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিপি নুর

২২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন