Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নৌকার বিজয়ের ১ম বর্ষ পালন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম বর্ষ উদযাপন উপলক্ষে দাউদকান্দি উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে গত সোমবার উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে আলোচনা সভা ও বিজয় মিছিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিবের সভাপত্বিতে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শের-ই-আলম। আরও বক্তব্য রাখেন জসিম মাস্টার, শ্রমিক নেতা বাবু, আকাশ, আফজাল হোসেন প্রমুখ।
বক্তব্যে মেজর অব. মোহাম্মদ আলী সুমন বলেন, গত ১১তম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ আসনে হাজারো ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দাউদকান্দি-মেঘনার গণমানুষের নেতা মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেন। নিকটতম প্রতিদ্বন্দী ছিল ঐক্যফ্রন্টের প্রার্থী এবং বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, জেনারেল ভূঁইয়া খন্দকার মোশতাকের প্রেতাত্মাদের দখলে থাকা এ আসনটি ৩৫ বছর পর ২০০৮ সালে উদ্ধার করে এখানে নৌকার ঘাঁটি হিসেবে প্রতিষ্ঠিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন