Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে এএসআই ক্লোজড

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জে এক হোসিয়ারি ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযোগে সদর মডেল থানার এএসআই এনায়েত করিমকে প্রত্যাহার করা হয়েছে। গত সোমবার নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলমের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়। এনায়েত করিমকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) শাফিউল আজম খান।
গত রোববার সকালে এএসআই এনায়েত করিমের বিরুদ্ধে নগরের সৈয়দপুর আলামিন নগরের বাসিন্দা হোসিয়ারি ব্যবসায়ী মো. জিকুর কাছে ২ লাখ টাকা ঘুষ চেয়ে না পেয়ে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে জিকুর স্বজনরা। জিকুর স্বজনদের দাবি, দাবিকৃত দুই লাখ টাকা না পাওয়ায় এএসআই এনায়েত করিম জিকুকে মাদক দিয়ে ফাঁসিয়ে মামলা দিয়েছেন। সংবাদ সম্মেলনে জিকুর বাবা মজিবুর রহমান অভিযোগ করেছিলেন, তার ছেলে জিকু তিনটি মেশিন নিয়ে ছোট হোসিয়ারির ব্যবসা করে। গত ১২ ডিসেম্বর জিকু ও তার প্রতিষ্ঠানের কর্মচারী শামীমকে কোন কারণ ছাড়াই তুলে নিয়ে যায় এএসআই এনায়েত করিমের নেতৃত্বে একদল পুলিশ। পরে দুই লাখ টাকা দাবি করে এনায়েত। আমি অনেক কষ্ট করে স্ত্রীর অলংকার বন্ধক রেখে ৩০ হাজার টাকা পর দিন ১৩ ডিসেম্বর সকালে জনৈক সুমনের মাধ্যমে এএসআইকে দেই। তবে অভিযোগের বিষয়ে কথা বলতে রাজি হননি অভিযুক্ত এএসআই এনায়েত করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ