Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে যখম করল সন্ত্রাসীরা

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সীতাকুন্ডের সলিমপুর এলকায় এক মুক্তিযোদ্ধাকে রড দিয়ে পিটিয়ে যখম করেছে সন্ত্রাসীরা। গত সোমবার সকালে উপজেলার ফৌজদারহাটস্থ সলিমপুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আহত বীর মুক্তিযোদ্ধা মো. আবু তাহের দু’জনকে আসামি করে সীতাকুন্ড মডেল একটি মামলা করেন।
মামলা সূত্রে জানা যায়, একই এলাকার মো. টিটু ও নিজাম সওদাগর মিলে বিভিন্ন সময়ে তার চলাচলের রাস্তার ওপর ইট বালি রেখে দীর্ঘদিন ধরে বাধার সৃষ্টি করে আসছিল। সর্বশেষ গতকাল সকালে এসব বিষয় নিয়ে প্রতিবাদ করতে গেলে তারা তাকে অতির্কিতভাবে রড দিয়ে এলোপাতাড়িভাবে পিটাতে থাকে। আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করান। মুক্তিযোদ্ধা আবুতাহেরের উপর হামলার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সীতাকুন্ড উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. আলীম উল্ল্যাহ। এবিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ সাংবাদিকদের বলেন, বীর মুক্তিযোদ্ধার উপর হামলাকারীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ