Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ক্রিজের বাইরে থাকলেই ফের মানকাডিং করবেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৯:৩১ পিএম

গত মৌসুমে মানকাডিং বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অশ্বিন। নিয়ম মেনে জস বাটলারকে আউট করলেও অশ্বিন প্রবল সমালোচিত হয়েছিলেন খেলার শিষ্টাচার ভঙ্গ করার জন্য়। তবে অশ্বিন এতে দমছেন না। এক টুই বার্তায় তিনি আবার জানিয়ে দিলেন, ফের তিনি মানকাডিং আউট করতে প্রস্তুত।
৩৩ বছরের তারকা স্পিনার কিংস ইলেভেন থেকে এবারেই ট্রেডিংয়ে এসেছেন দিল্লির হয়ে খেলতে। নিলামের আগেই অশ্বিনের দলবদল পর্ব সম্পন্ন হয়ে গিয়েছিল। তবে নতুন দলে এসেও তিনি মানকাডিং আউট করতে পিছপা হবেন না। এমনটাই জানিয়ে দিলেন তিনি। টুইটারে ভক্তের সঙ্গে আলোচনা চলাকালীন তিনি দিলেন সেই বার্তা।
গত আইপিএলে কিংস ইলেভেন বনাম রাজস্থান রয়্যালসের হাইভোল্টেজ ম্যাচেই কীর্তি ঘটিয়েছিলেন অশ্বিন। কিংসদের ১৮৫ রানের টার্গেট তাড়া করতে নেমে রয়্যালসরা বাটলারের ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছিল। তবে নন স্ট্রাইকিং প্রান্তে বাটলার থাকার সময় ক্রিজ ছাড়ায় বল করার মুহূর্তে স্ট্যাম্প ফেলে দেন অশ্বিন। এতেই আউট হয়ে যান বাটলার।
তার আগে বাটলারের সঙ্গে একপ্রস্থ উত্তপ্ত বাদানুবাদও হয়েছিল অশ্বিনের। তবে তৃতীয় আম্পায়ার আউটের সিদ্ধান্ত বহাল রাখেন। সেই আউটই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। কিংস ইলেভেন ১৪ রানে ম্যাচ জেতে। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০-এর বেশি স্কোরবোর্ডে তুলতে পারেনি রাজস্থান রয়্যালস।
সেই স্মৃতি উসকে দিয়েই অশ্বিনকে এক টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেন, আসন্ন আইপিএলে তিনি কোন ব্যাটসম্যানকে মানকাডিং করার কথা ভাবছেন? অশ্বিনের সাফ জবাব, ‘যে ব্যাটসম্যান ক্রিজ ছাড়বে, তাঁকেই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

১৭ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন