Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ব্রাদার্স ইউনিয়নের নতুন কোচ রেজা পার্কাসে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৯:৫৭ পিএম

ইরানের বংশদ্ভুত জার্মান কোচ রেজা পার্কাসের সঙ্গে চুক্তি করেছে প্রিমিয়ার লিগের অন্যতম ক্লাব ব্রাদার্স ইউনিয়ন। মঙ্গলবার ক্লাব টেন্টে নতুন এই কোচের সঙ্গে চুক্তি করেন কর্মকর্তারা। চুক্তি করেই লিগে ব্রাদার্সকে ভালো অবস্থানে নেয়ার কথাই শোনালেন নতুন কোচ রেজা। তিনি বলেন, ‘আমার লক্ষ্য থাকবে লিগ শিরোপা জেতা। যদিও তা কঠিন হবে।’ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ক্লাবের সভাপতি নজরুল ইসলাম, ডাইরেক্টর ইনচার্জ মহিউদ্দিন আহমেদ মহি ও অধিনায়ক ফয়সাল মাহমুদ উপস্থিত ছিলেন।

যদিও গত আসরে কোন রকমেঅবনমন এড়িয়েছে ব্রাদার্স। তবে দলটি নিয়ে সাফল্য পাওয়া কঠিন তা মানছেন নতুন কোচ রেজা পার্কাস। তার কথা, ‘শিরোপা পাওয়া যে কঠিন তা মানতে হচ্ছে আমাকে। এই বাংলাদেশ প্রিমিয়ার লিগে বেশ কয়েকটি ভালো ক্লাব রয়েছে। তাদের সঙ্গে লড়াই করে যতদূর সম্ভব ভালো অবস্থানে যেতে চাই আমি।’ মৌসুম সূচক টুর্নামেন্ট টিভিএস ফেডারেশন কাপে ব্রাদার্স ইউনিয়ন গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। দীর্ঘদিন ধরে দলটি সাফল্যহীন। বিশেষ করে পেশাদার যুগে প্রবেশের পর কোনও শিরোপার দেখা পায়নি ব্রাদার্স ইউনিয়ন। ইরান, ওমান, আরব আমিরাতের বিভিন্ন ক্লাবে কোচিং করানোর অভিজ্ঞতা নিয়ে উয়েফা প্রো-লাইসেন্সধারী কোচ রেজা এখন ঢাকায়। ব্রাদার্সকে নতুন করে জাগিয়ে তুলতে চান তিনি। দলটির সঙ্গে থাকতে চাইছেন দীর্ঘমেয়াদে, ‘মৌসুম শেষে কী হবে জানি না। তবে দীর্ঘদিন থাকতে পারলে দলের সঙ্গে সমন্বয় ভালো থাকে। তবে সবকিছুই নির্ভর করছে সাফল্য প্রাপ্তির উপর। এখানে উন্নতি করারই আমার মূল লক্ষ্য।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৬ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন