Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শ্রমিকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১১:৪৩ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের বসুরহাট-দাগনভূইয়া সড়ক থেকে ইসমাইল হোসেন (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি নসিমন গাড়ী উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে বসুরহাট-দাগনভ‚ইয়া সড়কের বড় রাজাপুর গ্রাম থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহত ইসমাঈল হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় একজন শ্রমিক ছিলো।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৯টার দিকে বড় রাজাপুর এলাকার বসুরহাট-দাগনভ‚ইয়া সড়কের পাশে নাসিমন উল্টে শ্রমিক ইসমাইল চাপা পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নসিমন গাড়ীটি উদ্ধার করেছে। তবে গাড়ীর চালককে পাওয়া যায়নি। নিহতের পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে ইসমাঈলের লাশ নিয়ে গেছে।

তিনি আরো জানান, স্থানীয়দের দেওয়া তথ্যমতে ধারণা করা হচ্ছে কোন বড় গাড়ী নসিমনটিকে চাপা দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ