Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদাতা : বাগেরহাট জেলা কারাগারে হত্যা মামলায় আটক বিচারাধীন এক হাজতির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মো. কোহিনুর হাওলাদার (৫৫) নামের এই হাজতির মৃত্যু হয়। কোহিনুর হাওলাদার রামপাল উপজেলার কাটাখালি গ্রামের মো. আব্দুর মালেক হাওলাদারের ছেলে।
বাগেরহাট জেলা কারাগারের জেল সুপার মো. গোলাম দস্তগীর জানান, বেলা সাড়ে ১১ টার দিকে কোহিনুর হাওলাদারের বুকে ব্যাথা অনুভব করার পর তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই হাজতির মৃত্যু হয়। কোহিনুর হালাদার হত্যা মামলার আসামি হিসেবে আটক হয়ে গত ১১ জানুয়ারি বাগেরহাট জেলা কারাগারে আসে। বাগেরহাট সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে বিকালে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাঈদ আহমমেদ জানান, বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি কোহিনুর হাওলাদার চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরের মারা গেছে। ময়না তদন্তে কোহিনুর হাওলাদারের শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ