Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ৩:৪২ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালী জেলা ছাত্রদলের উদ্যোগে নোয়াখালী প্রেসক্লাব চত্বরে রক্তদান কর্মসূচী ও সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শ্লোগান দিয়ে অনুষ্ঠানস্থলে সমবেত হয়। এসময় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

পরে জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু নোমনের সঞ্চালনায় ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লা বুলু, ভাইস চেয়ারম্যান ও তৃণমূল সমন্বয়ক মোহাম্মদ শাহজাহান, জেলা বিএনপি সভাপতি গোলাম হায়দার বিএসসি, সহ-সভাপতি এডভোকেট জাকারিয়া, সাধারন সম্পাদক এডভোকেট আবদুর রহমান, সদর উপজেলা বিএনপি সভাপতি মাহবুব আলমগীর আলো, নোয়াখালী শহর সভাপতি আবু নাছের। বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারন সম্পাদক নুরুল আমিন খান, ছাত্রদল নেতা সাবের আহমদসহ নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ