Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

পরীক্ষায় ফেল অতঃপর; আত্মহত্যা ১ এবং আত্মহত্যার চেষ্টা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ৩:৫৪ পিএম

মাগুরার মহম্মদপুরে ২০১৯ সালে পিএসসি এবং জেএসসি পরীক্ষায় ফেল করাকে কেন্দ্র করে সুমাইয়া (১৩) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। অপর ঘটনায় রাকিব (১২) নামে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হবার ঘটনা ঘটেছে।বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী জেএসসি পরীক্ষার্থী সুমাইয়া মহম্মদপুরের হরেকৃষ্ণপুর গ্রামের জিয়া মোল্লার মেয়ে এবং আত্মহত্যার চেষ্টাকারী রাকিব মহম্মদপুর সদরের জাঙ্গালিয়া গ্রামের সাঈদ শেখের ছেলে।

জানা গেছে়, হরেকৃষ্ণপুর গ্রামের জিয়া মোল্লার মেয়ে সুমাইয়া "হরেকৃষ্ণপুর বালিকা বিদ্যালয় হতে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে"। পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় ক্ষোভ ও অভিমানে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

অপর ঘটনায় রাকিব মহম্মদপুর সদরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে পিএসসি পরিক্ষায় অংশগ্রহণ করে। অকৃতকার্য হওয়ায় সেও ঘরের আড়ার সাথে মাফলার ঝুলিয়ে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে।
গুরুতর অবস্থায় রাকিবকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনা হলে ডা. কাজী আবু আহসান তাকে তাৎক্ষণিক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ