Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত ভাসমান শিশুর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ৪:১২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে এক অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত শিশুটির বয়স হবে আনুমানিক ১৩বছর। তবে তার নাম পরিচয় কিছুই জানা যায়নি।আজ বুধবার(০১জানুয়ারি) দুপুর ২টায় কালিন্দী ইউনিয়নের বরিশুরঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় ওই ছেলে শিশুটির লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ। পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ মোজাম্মেল হক জানান, এলাকাবাসীদের মাধ্যমে খবর পেয়ে তারা দ্রুত বরিশুরঘাটে যান। এসময় তারা বুড়িগঙ্গা নদীতে একটি অজ্ঞাত নামা শিশুর লাশ ভাসতে দেখেন। তারা ঘটনাস্থল থেকে শিশুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন। উদ্ধারকৃত শিশুর লাশের পরনে কোন পোশাক ছিল না। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে শিশুটিকে অন্য কোথাও হত্যা করে দুর্বৃত্তরা বুড়িগঙ্গা নদীতে ফেলে যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ