Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ছুটিতেও জিমে ব্যস্ত মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 স্প্যানিশ লিগে বড়দিনের ছুটিটা একটু লম্বাই। আর ছুটির এ সময়টা উপভোগ করছেন সব দলের প্রায় সব খেলোয়াড়রাই। কেউবা দেশে পরিবারকে সময় দিচ্ছেন, কেউবা ভ্রমণে সময় কাটাচ্ছেন। তবে এবারের বড়দিনের ছুটিতে খুব একটা অবকাশ নেননি বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। মনোযোগ দিয়েছেন ফিটনেসের বাড়ানোর দিকে। তাই ব্যক্তিগতভাবে জিমে অনুশীলন করছেন এ আর্জেন্টাইন তারকা।
নিজের ব্যক্তিগত জিম ব্যবহার না করে রোজারিওর স্থানীয় একটি জিমে অনুশীলন করেন বার্সা তারকা। তাকে দেখে জিমের অন্যান্য সদস্যরাও অবাক হয়ে যান। স্থানীয় গণমাধ্যম রোজারিও নুয়েত্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে সে জিমের এক কর্মী বলেছেন, ‘সে অন্য সবার মতো জিমে প্রবেশ করে। আমি এটা বিশ্বাস করতে পারছিলাম না। আমার ফোনে আক্ষরিক অর্থে যেন বিস্ফোরণ হয়। সাংবাদিক হতে শুরু করে বিশ্বের সবাই আমাকে নিয়ে লিখছে।’
সে কর্মীর সামনেই জিমে ঢুকে বার্সেলোনার পুরনো ম্যাচের হাইলাইটস দেখেছেন মেসি। দেখেছেন বেশ কিছু সময় নিজের গোলের ভিডিও। আর তার কিছু ছবিও তুলেছেন সে কর্মী। মেসির সঙ্গে ছবি তুলেছেন জিমের আরও অনেকেই। তার বেশ কিছু ছবি তুলে আপলোডও করেছেন তারা। মেসি নিজেও তাদের সঙ্গে ছবি তুলেছেন।
চলতি মৌসুমের শুরু থেকেই ফিটনেসে কিছুটা সমস্যা দেখা দিয়েছে মেসির। মৌসুমের প্রথম দিনেই পড়েন ইনজুরিতে। প্রাথমিকভাবে ভাবা হয়েছিল চোট খুব গুরুতর নয়। অথচ ডান পায়ের কাফ মাসেলের সে ইনজুরি ভুগিয়েছে বেশ ভালোই। যে কারণে মাঠের বাইরে ছিলেন ৪২ দিন। এ সময়ে তার দল বার্সেলোনাও বেশ সংগ্রাম করেছে।
ছুটি শেষে আজই ক্লাবে যোগ দেওয়ার কথা মেসিসহ বার্সেলোনার সকল খেলোয়াড়দের। এর একদিন পর শনিবার এস্পানিওলের বিপক্ষে মাঠে নামবে কাতালানরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

১৫ জানুয়ারি, ২০২০
২ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন