Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গায় শিশুর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার শিশুটির বয়স আনুমানিক ১৩ বছর। তবে তার নাম পরিচয় কিছুই জানা যায়নি। গতকাল দুপুর ২টায় কালিন্দী ইউনিয়নের বরিশুরঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় ওই ছেলে শিশুটির লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ। পরে লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. মোজাম্মেল হক জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে তারা দ্রæত বরিশুরঘাটে যান। এ সময় তারা বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত একটি শিশুর লাশ ভাসতে দেখেন। তারা ঘটনাস্থল থেকে শিশুর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। শিশুটির পরনে কোন পোশাক ছিল না। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শিশুটিকে অন্য কোথাও হত্যা করে দুর্বৃত্তরা বুড়িগঙ্গা নদীতে ফেলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ