Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৭ সচিবের শ্রদ্ধা নিবেদন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১:১২ পিএম

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুনসহ সরকারের সাত সচিব গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।
আজ বৃহস্পতিবার সকালে অফিসার্স ক্লাব থেকে সচিবরা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে তারা বিশেষ মোনাজাত করেন।

এ সময় অন্যান্য সচিবের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য নিয়োগ পাওয়া বিদ্যুৎ বিভাগের সচিব ড. সুলতান আহমেদ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, রাষ্ট্রপতির কার্যালয়ে সংযুক্ত সচিব মো. ওয়াহিদুল ইসলাম খান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর এবং বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টর (সচিব) বেগম বদরুন নেছা।

প্রসঙ্গত ১৯৮৬ ব্যাচের উল্লিখিত সচিবরা পৃথকভাবে গাড়ি ব্যবহার না করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাইক্রোবাসযোগে একসঙ্গে গোপালগঞ্জে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন