Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

নতুন বছরে অপোর এ৯ ২০২০ ও অপো এ৫ ২০২০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৫:৫৯ পিএম

এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ ৩ জিবি সংস্করণে বড় মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে অপো। অফারের আওতায় অপো এ৯ ২০২০ কেনা যাবে ২২ হাজার ৯৯০ টাকায় এবং অপো এ৫ ২০২০ ৩ জিবি সংস্করণের স্মার্টফোনটি কেনা যাবে ১৪ হাজার ৯৯০ টাকায়। নতুন বছর উদযাপনের অংশ হিসেবে স্মার্টফোন দুটিতে এ মূল্যছাড় দেওয়া হয়েছে।

২০১৯ সালে দেশের বাজারে ৮ জিবি র‍্যাম, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সম্বলিত এ৯ ২০২০ নিয়ে আসে অপো যা বাজারে দারুণ সাড়া ফেলতে সক্ষম হয়। সাশ্রয়ী দাম এবং অসাধারণ সব ফিচারের কারণে বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে স্মার্টফোনটি। সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে দারুণ স্মার্টফোন পৌঁছে দেওয়ার অংশ হিসেবে অপো নিয়ে আসে এ৫ ২০২০ (৩ জিবি) যাতে ব্যবহার করা হয় ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বছরের শেষের দিকে অপো বাজারে আনে এ৯ ২০২০-এর ভ্যানিলা মিন্ট সংস্করণ। এই সংস্করণটিও গ্রাহকদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে।

এই কার্যক্রমের অংশ হিসেবেই অপো এবার এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ (৩ জিবি) স্মার্টফোন দুটিতে বড় মূল্যছাড় ঘোষণা করেছে।

মূল্যছাড় অফার সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার মি. ইফতেখার সানি বলেন, “যাত্রার শুরু থেকেই অপো সবসময় গ্রাহকদের প্রাধান্য দিয়ে আসছে। অপো এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ বাজারে আসার পর গ্রাহকদের সাড়া দেখে আমরা অভিভূত হয়েছি। অপোর প্রতি গ্রাহকদের যে আস্থা রয়েছে, তার নিদর্শন এবং নতুন বছর উদযাপন উপলক্ষ্যে জনপ্রিয় স্মার্টফোন দুটিতে মূল্যছাড় দেওয়া হয়েছে।”

২ জানুয়ারি থেকে শুরু হওয়া এই মূল্যছাড় অফারটি পাওয়া যাবে দেশজুড়ে থাকা অপোর সকল আউটলেট এবং ডিস্ট্রিবিউশন চ্যানেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ