Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর রাজনৈতিক দল -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৬:৪৪ পিএম | আপডেট : ৬:৪৯ পিএম, ২ জানুয়ারি, ২০২০

আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এরা (আওয়ামী লীগ) সন্ত্রাসের পরিকাঠামো তৈরি করে জোর করে রাষ্ট্রক্ষমতা কব্জায় রাখতে চায়। দেশব্যাপী ছাত্রলীগ-যুবলীগের দৌরাত্মে দেশের মানুষ এখন বাকরুদ্ধ। দোষীদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার না করার কারণেই সরকারদলীয় সন্ত্রাসীরা সারাদেশে খুন-খারাবী, ভাংচুর ও জুলুমের রাজত্ব কায়েম করেছে। তবে এভাবে নিষ্ঠুর কায়দায় দেশ চালাতে গিয়ে দেশ-বিদেশের স্বৈরশাসকরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। বর্তমান আওয়ামী সরকারও তাদের ভয়াবহ দুঃশাসন ও ঘৃণ্য কর্মকা-ের জন্য ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

বুধবার পটুয়াখালীতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার এবং সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়ার নেতৃত্বে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপি’র সভাপতি এয়ার ভাইস মার্শল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরীর বাসভবনে ভাংচুরের ঘটনায় বৃহস্পতিবার (২ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃবিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এসব কথা বলেন।

আলতাফ হোসেন চৌধুরীর বাসভবনে হামলাকে ছাত্রলীগের সন্ত্রাসীদের ঘৃণ্য, ন্যাক্কারজনক ও কাপুরোষোচিত উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সন্ত্রাসীদের লাগাম টেনে ধরুন এবং বিএনপিসহ বিরোধীদলগুলোর নেতাকর্মীদের ওপর জুলুম বন্ধ করুন, নইলে দেশবাসী আপনাদের ক্ষমা করবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ