Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

চট্টগ্রাম-৮ আসনে নৌকার গণসংযোগে নিজেদের হামলায় ২ কর্মী আহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৭:২৮ পিএম

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থী মোসলেম উদ্দিনের জনসংযোগ শেষে অভ্যন্তরীণ বিরোধে যুবলীগ ও ছাত্রলীগের দুইজনকে কুপিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নগরীর চান্দগাঁও থানার খাজা রোডে এ ঘটনা ঘটে।
আহত দুইজন হলেন- জাবেদুল ইসলাম জাবেদ (৩৪) ও শাহাদাত হোসেন হীরা (৩৩)। দুইজনই স্থানীয় যুবলীগের কর্মী। এই ঘটনার সাথে ইলিয়াছ উদ্দিন নামে ওমরগনি এমইএস কলেজের সাবেক এক ছাত্রলীগ নেতাকে দায়ি করছেন জাবেদের অনুসারীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে চান্দগাঁও খাজা রোডে জনসংযোগে গিয়েছিলেন চট্টগ্রাম-৮ আসনের প্রার্থী মোসলেম উদ্দিন বেলা সাড়ে চারটার দিকে জনসংযোগ শেষে মোসলেম উদ্দিন ও আওয়ামী লীগ নেতারা ওই এলাকা ছেড়ে আসলে সেখানে জাবেদের ওপর হামলা করে অপর পক্ষের লোকজন।
এই ঘটনার জন্য সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ উদ্দিন ও তার অনুসারীদের দায়ী করে জাবেদের পক্ষের লোকজনের দাবি পূর্ব পরিকল্পিতভাবে জাবেদের ওপর এই হামলা চালানো হয়েছে। আহত শাহাদাত হোসেন হীরা ইলিয়াছের অনুসারী বলেও জানান স্থানীয়রা।
চান্দগাঁও থানার ওসি আবুল কালাম জানান, জনসংযোগ শেষে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে জড়ায় জাবেদ ও ইলিয়াছের অনুসারীরা। সংঘর্ষে দুইজনকে কুপিয়ে আহত করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ জানান, সহযোগীরা জাবেদ ও হীরকে হাসপাতালে নিয়ে আসেন। তাদের মধ্যে জাবেদের অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ