Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় কৃৃষকদলের আলোচনা সভা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়। সংগঠননের সাতক্ষীরা জেলা আহবায়ক আহসানুল কাদির স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী।
জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক সালাউদ্দীন লিটনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য শের আলী, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুস সামাদ, মহিলা দলের সাধারণ সম্পাদিকা ফরিদা আক্তার বিউটি, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সম্পাদক এইচ আর মুকুল, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আলী হাসান, স্বেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ। এসময় কৃষকদলসহ বিভিন্ন অঙ্গ সংগনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখে দেশে গণতন্ত্রকে হত্যা করেছে। দেশে আবারো গণতন্ত্র ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়ার মুক্তির জোর দাবি জানান বক্তারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন