Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সবজি ক্ষেতে ৭০ হাজার ইয়াবা

পুলিশকে দিল কৃষক

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

কক্সবাজারেরব টেকনাফে সবজি ক্ষেত থেকে স্থানীয়দের সহায়তায় ৭০ হাজার পিস পরিত্যক্ত অবস্থায় ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরে এসব মাদকের চালান জব্দ করা হয়েছে বলে জানান টেকনাফ থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ।
টেকনাফ উপজেলার হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা পূর্ব রঙ্গিখালীর মৃত আলী হোছাইনের ছেলে ঠান্ডা মিয়া হ্নীলা রঙ্গিখালী মাদরাসা গেইটের দক্ষিণে পরিত্যক্ত একটি দোকান সংলগ্ন জমিতে শাক-সবজির চাষাবাদ করে। উক্ত জমিতে সকালে সবজি তুলতে গিয়ে কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট, ১টি দা ও ১টি বস্তা দেখতে পেয়ে দ্রুত স্থানীয় চেয়ারম্যানের নিকট গিয়ে বিষয়টি জানায়।
এসময় চেয়ারম্যান বিষয়টি টেকনাফ মডেল থানাকে অবহিত করেন। এব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান- চেয়ারম্যানের নিকট অবগত হয়ে ঘটনাস্থলে এসআই কামরুলকে পাঠিয়ে সবজি ক্ষেতের ভিতর থেকে লুকানো অবস্থায় ২টি টর্চ লাইট, একটি দা ও ব্যাগ ভর্তি ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এসব মাদকের মালিক সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে।



 

Show all comments
  • ash ৩ জানুয়ারি, ২০২০, ৪:২১ এএম says : 0
    AMI BUJI NA TEKNAF SHIMANTE NOJOR DARIR JONNY 24 GONTA CHOTO CHOTO DRON USE KORA HOY NA KENO??? ASHOLE SHOTTT ICHA NA THAKLE JA HOY R KI
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন