Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

নাগরিক ও ভোটাধিকার ইসলামই নিশ্চিত করেছে -মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, সমাজের রন্দ্রে রন্দ্রে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকে সয়লাব। তিনি বলেন, মানুষের জানমালের নিরাপত্তা নেই। নাগরিক অধিকার বলতে কিছু নেই। তিনি বলেন, শান্তি ও মুক্তি ফিরে পেতে হলে সকলকে ইসলামে ফিরে আসতে হবে। নাগরিক অধিকার, ভোটাধিকার একমাত্র ইসলাম নিশ্চিত করেছে।

গতকাল বিকেলে রাজধানীর চকবাজার শাহী মসজিদ চত্ত্বরে ইসলামী মহাসম্মেলন ও হালকায়ে জিকির মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, এম হাছিবুল ইসলাম, ইমাম সমাজের মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিন।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান রাতে কামরাঙ্গীরচর এলাকায় গণসংযোগ করেন এবং ওয়াজ মাহফিলে বক্তব্য রাখেন।

 

 



 

Show all comments
  • Md amran Hossain ৩ জানুয়ারি, ২০২০, ১০:২৯ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ অত্যান্ত চমৎকার দিয়েছেন পীর চরমোনাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুফতী সৈয়দ ফয়জুল করীম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ