Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক স্মরণ সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ মুসা ও সদস্য অ্যাডভোকেট হুমায়ুন কবির স্মরণে গতকাল বৃহস্পতিবার স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সাংবাদিকদের পরিবারের সদস্যদের হাতে মরনোত্তর সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। প্রেসক্লাব সভাপতি খ আ ম রশিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। নজরুল ইসলাম শাহজাদার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র নায়ার কবির, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দীপক চৌধুরী বাপ্পী, সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, মনজুরুল আলম, সাদেকুর রহমান, রিয়াজ উদ্দিন জামি, বাহারুল ইসলাম মোল্লা, নিয়াজ মুহাম্মদ খাঁন বিটু।
ভাষা সৈনিক ও ব্রাহ্মণবাড়িয়ার গবেষক হিসেবে পরিচিত মুহম্মদ মুসা সম্পর্কে প্রধান অতিথি বলেন, তিনি ছিলেন একজন জ্ঞান তাপস। তিনি নিজে পড়াশুনা করতেন ও পড়াশুনার মানুষকে পছন্দ করতেন। সাবেক উপমন্ত্রী ও দৈনিক দিনর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হুমায়ুন কবির সম্পর্কে তিনি তার বক্তব্যে বলেন, তিনি ছিলেন তৃণমূলের ঘনিষ্ট রাজনীতিবিদ। প্রধান অতিথি তার বক্তব্যে ওই দুইজনের নামে পৌর এলাকার সড়কের নামকরণ করার জন্য মেয়রের প্রতি প্রস্তাব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন