Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ছাত্রলীগের পুনর্মিলনী শোভন-রাব্বানী দাওয়াত পাননি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ থেকে বাদ পড়ার পরে এবার সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর পুনর্মিলনী থেকেও বাদ পড়েছেন রেজওয়ানুল হক শোভন এবং গোলাম রাব্বানী। আগামীকাল ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত পুনর্মিলনীতেও থাকার সুযোগ পাচ্ছেন না দুর্নীতির দায়ে অপসারিত সংগঠনটির সাবেক এই সভাপতি ও সাধারণ সম্পাদক

গতকাল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, এ ব্যাপারে ছাত্রলীগের হাইকমান্ডের সঙ্গে কথা হয়েছে। হাইকমান্ড থেকেই শোভন-রাব্বানীকে আমন্ত্রণ জানাতে নিষেধ করা হয়েছে। তাই তাদের আমন্ত্রণ জানানো হয়নি। ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ছাত্রলীগ থেকে অপসারিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে পুনর্মিলনীতে আমন্ত্রণ জানানো হয়নি এবং জানানো হবেও না। তবে আমন্ত্রণ কেন জানানো হবে না এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি লেখক।

জানা যায়, উপমহাদেশের বৃহত্তর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার জন্য নেওয়া হয়েছে ব্যাপক কর্মসূচি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয়েছে পুনর্মিলনীর। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ছাত্রলীগের সাবেক নেতারা জানায়, পুনর্মিলনীতে সংগঠনের সাবেক নেতারা বর্তমান নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। অভিজ্ঞতা বিনিময় করেন।

উল্লেখ, গত বছরের ১৪ সেপ্টেম্বর চাঁদাবাজিসহ নানা অভিযোগে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়। পরে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে।###

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের পুনর্মিলনী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ