Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সাভারে শিশু ধর্ষনের অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:৪৯ পিএম

ঢাকার সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় এঘটনার পর রাতেই তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শিশুটির মা জানায়, আমার মেয়ে বাসার সামনে দাড়িয়েছিল। একটা লোক এসে পাশের বাসার আন্টির সঙ্গে দেখা করানোর কথা বলে তাকে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে মেয়ে ফেরত এসে তার দাদিকে বলে, একটা লোক আমাকে মেরে ফেললো। পরে সে তার দাদিকে ওই লোকটাকে দেখায়। কিন্তু তার দাদি তাকে ডাক দিতেই সে মুখ ঢেকে দৌড়ে পালিয়ে যায়।
পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ একরামুল হক বলেন, ওই শিশু কিশোরগঞ্জে তার দাদার বাড়িতে থাকে। শিশুটি সেখানেই একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়াশুনা করতো। তার বাবা-মা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া থাকেন। গত শনিবার কিশোরগঞ্জ থেকে তার দাদির সঙ্গে বাবা-মায়ের কাছে বেড়াতে আসে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ভাড়া বাসার পাশের সড়কে খেলাধুলা করছিল সে। এ সময় এক ব্যক্তি তাঁকে পাশের বাসার আন্টির সাথে দেখা করানোর কথা বলে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর শিশুটি বাড়িতে ফিরে যন্ত্রণায় ছটফট করতে থাকে। একপর্যায়ে শিশুটি পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে তাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।
জাবি’র চিকিৎসা কেন্দ্রের স্বাস্থ্য কর্মকর্তা আসমা সিদ্দিকা বলেন, প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।
ওই পুলিশ কর্মকর্তা আরও জানায়, ধর্ষককে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ