Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ক্যাপ্টেন আমেরিকা তারকার বিরুদ্ধে মাকে হত্যার অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ৭:৩৩ পিএম

নিজের মাকে হত্যার অভিযোগে গ্রেফতার হলেন ‘ক্যাপ্টেন আমেরিকা’র অভিনেত্রী মলি ফিৎসজেরাল্ড। গত মঙ্গলবার এ হত্যাকাণ্ডের অন্যতম আসামি হিসেবে মলি ফিৎসজেরাল্ডকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের কানসাসের ওলাথের পুলিশ বিভাগ। গত বছরের ২০ ডিসেম্বর সেখান থেকে মলির মা ৬৮ বছর বয়সী প্যাট্রিসিয়া ই ফিৎসজেরাল্ডের মৃতদেহ উদ্ধার করা হয়।

৩৮ বছর বয়সী মলি ফিৎসজেরাল্ড ‘ক্যাপ্টেন আমেরিকা : দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’(২০১১) ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন। ২০১১ সালে কমিক বুক মুভি ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এই ছবির অংশ হওয়া আমার জীবনের সেরা অভিজ্ঞতাগুলোর একটি। যদিও আমার চরিত্রের ব্যাপ্তি খুবই কম।’ এছাড়া, ‘দ্য লফুল ট্রুথ’ (২০১৪) ও ‘দ্য ক্রিপস’ (২০১৭) নামে দুটি ছবি প্রযোজনা ও পরিচালনা করেন তিনি।

এবার মাকে হত্যার অভিযোগে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোতে আলোচনায় এসেছেন তিনি। পাঁচ লাখ ডলারের বন্ডে আদালত তাকে জামিন দিয়েছেন। খবরটি নিশ্চিত করেছে জনসন কাউন্টি শেরিফের দপ্তর। তার মামলার পরবর্তী শুনানি হবে আগামী ৯ জানুয়ারি।

মলির মামা গ্যারি হানজিকার ‘দ্য কানাসাস সিটি স্টার’ পত্রিকাকে বলেছেন, ‘কে মারল, কীভাবে মারল; তার চেয়ে বড় কথা, আমার বোন আর বেঁচে নেই। আমরা শোকাহত। কিছুতেই এখন আর কিছু আসে যায় না।’ সূত্র: ইউকে মিরর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাপ্টেন আমেরিকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ