Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানোর ঘোষণা ক্রিকেট অস্ট্রেলিয়ার

ভয়াবহ দাবানল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ৭:৩৪ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ৩ জানুয়ারি, ২০২০

ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়া ও দেশটির ক্রিকেটাররা। চলতি বিগ ব্যাশে প্রতিটি ছয়ের জন্য রেডক্রসের তহবিলে আড়াইশো ডলার করে দান করার প্রতিশ্রুতি দিয়েছেন ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, ফাওয়াদ আহমেদ ও ডিআর্চি শর্ট।
আজ (শুক্রবার) টুইটারে ক্রিস লিনের ঘোষনার পরপরই তার সাথে যোগ দেন ম্যাক্সওয়েল ও শর্ট। এছাড়াও দাবানলে ক্ষতিগ্রস্থ কয়েক হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডের বিপক্ষে বক্সিং ডে টেস্ট খেলা অজি ক্রিকেটারদের সই করা জার্সি নিলামে তুলেছে সিএ।
এরই মধ্যে প্রায় সতের হাজার ডলার সংগ্রহ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এছাড়া মার্চে কিউইদের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচেও তহবিলের জন্য অর্থ সংগ্রহ করবে সংস্থাটি। মহৎ উদ্যোগে এগিয়ে এসেছে বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডসও। অর্থ সংগ্রহের পাশাপাশি আহত ও নিহত ফায়ার ফাইটারদের সম্মানে কালো ব্যাজ পরে খেলেছে সিডনি ও মেলবোর্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন