Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনবাগে শীতবস্ত্র বিতরণ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালী সেনবাগে বীর বিক্রম শহীদ তরীক উল্লাহ ফাউন্ডেশেনের উদ্যোগে অসহায়, ছিন্নমূল, রিকশা ও সিএসজি চালকদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত বীর বিক্রম শহীদ তরীক উল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, সানজী গ্রæপের চেয়ারম্যান ও মেঘনা ব্যাংকের পরিচালক এবং লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন জাহাঙ্গীর আলম মানিক । সকালে প্রচন্ড শীত ও বৃষ্টি উপেক্ষা করে তিনি সেনবাগ উপজেলার হাজনী খাল, ছমির মুন্সির হাট, সেনবাগ রাস্তার মাথা, ভূঁইয়ার দিঘী রাস্তার মাথা, সেনবাগ পৌরসভায় সহাস্রাধীক মানুষের শাঝে শীতবস্ত্র গুলো বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক, ঢাকাস্থ সেনবাগ কল্যাণ সমিতির সেক্রেটারী, আজাদ হোসেন, কাবিলপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ডাক্তার আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগ সহ-সভাপতি জাকের হোসেন বাবুল, সেনবাগ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন