Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

গাড়ি পোড়ানো মামলা বিএনপির কাউন্সিলর প্রার্থী কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গাড়ি পোড়ানো মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) ৩২ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল শুক্রবার এক শুনানি শেষে তাজুকে কারাগারের পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম। আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই হেলাল উদ্দিন বলেন, রাজধানীর বংশাল থানায় গাড়ি পোড়ানো ও একটি সিআর মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। এ দুই মামলায় ওয়ারেন্টমুলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়।
এসময় তার বিরুদ্ধে কোনো আবেদন না থাকায় আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রাজধানীর ওয়ারি থানাধীন গোপীবাগে দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার পর তাকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ। তাজউদ্দিন আহমেদ তাজু বংশাল থানা বিএনপির সভাপতি।

 



 

Show all comments
  • ** হতদরিদ্র দিনমজুর কহে ** ৪ জানুয়ারি, ২০২০, ১০:৪২ এএম says : 0
    তাকে মুক্তি দিয়ে নির্বাচনী প্রচার চালানোর সুযোগ করে দিন।গনতান্ত্রমনা মানষিকতা দেখান।
    Total Reply(0) Reply
  • ahammad ৪ জানুয়ারি, ২০২০, ৩:১৬ এএম says : 0
    তারা গনতন্ত্র বিশ্বাষ করেনা বলেই গায়েবী মামলায় প্রশাসন দিয়ে ভয়ভিতীর এাসের রাজত্ব কায়েম করতেছে। তারা ভালো করেই জানে সুষ্ঠ নির্বাচন হলে তাদের জামানত ও থাকবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ