Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে আরআরএফ-এর ইফতার মাহফিলে নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম আয়োজিত ইফতার মাহফিলে নেতৃবৃন্দ বলেছেন, ইসলামপন্থীদের সন্ত্রাসী বানানোর চক্রান্ত চলছে। ইসলামের শান্তির বার্তাকে তুলে ধরতে সাংবাদিকদের কাজ করতে হবে। ইসলাম ধর্মের অপব্যাখ্যার কোনো সুযোগ নেই। সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
গতকাল সোমবার সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের উদ্যোগে ইফতার মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন। রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ও মহাসচিব ফয়েজ উল্লাহ ভূইয়ার পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব আলহাজ কাজী আবুল খায়ের, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক আহমদ আব্দুল কাদের, ইসলামী ঐক্যজোটের সিনিয়র নেতা মুফতি মো: তৈয়্যব ও বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নেতা মাওলানা জালাল উদ্দিন। এতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, মাসিক পয়গাম সম্পাদক শহিদুল ইসলাম কবীর, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব শেখ গোলাম আসগর, অধ্যাপক আব্দুল জলিল, মাওলানা এনামুল হক ও আমির আলী হওলাদার।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রাজু আহমেদ বলেন, ইসলামপন্থীদের সন্ত্রাসী বানানোর চক্রান্ত চলছে। ইসলাম ধর্ম নিয়ে অপব্যাখ্যা বন্ধ করতে হবে। তিনি বলেন, ইসলামের শান্তির বার্তা তুলে ধরতে সাংবাদিকদের কাজ করতে হবে। মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের বলেন, সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সভাপতির বক্তব্যে শামসুল ইসলাম বলেন, দেশ ও জাতি গঠনে সাংবাদিক সমাজ জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করছেন।
দেশের সার্বিক উন্নয়ন এবং স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় সাংবাদিকগণ অতন্দ্র প্রহরীর ন্যায় দায়িত্ব পালন করছেন বলে আরআরএফ সভাপতি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে আরআরএফ-এর ইফতার মাহফিলে নেতৃবৃন্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ