Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ কর্মী নিহত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নগরীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। নিহত মো. এমদাদ বায়েজিদ এলাকার যুবলীগ নেতা মো. রিপন হত্যা মামলার আসামি। পুলিশ জানায়, গতকাল ভোরে নগরীর বায়েজিদ মাঝিরঘোনায় এই ‘বন্দুকযুদ্ধের’র ঘটনা ঘটে।
গত মঙ্গলবার রাতে বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ এলাকায় খুন হন রিপন। রিপন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা শাহেদ ইকবাল বাবুর অনুসারী। এই খুনের জন্য দলীয় প্রতিপক্ষ মহিউদ্দিন গ্রুপের কর্মীদের দায়ী করা হয়। এমদাদ মহিউদ্দিনের অনুসারী।
পুলিশ জানায়, এলাকায় ভাসমান হকারদের কাছ থেকে চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তারের ঘটনায় দুই পক্ষের মধ্যে প্রতিনিয়ত সংঘাতের ঘটনা ঘটছে। তার জের ধরে রিপনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত এমদাদ বায়েজিদের শেরশাহ কলোনীর ফরিদ আহমদের ছেলে। তিনি রিপন হত্যা মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি।
পুলিশ জানায়, মাঝিরঘোনা এলাকায় আসামি গ্রেফতার করতে গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এমদাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ