Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

সাভার (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ২:৪৪ পিএম

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় লাবনী আক্তার (১৯) নামে এক নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী মাসুদ (২৫) পলাতক রয়েছেন।

আজ শনিবার দুপুর ১২টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট সংলগ্ন হাজী মার্কেট এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত লাবনী আক্তার মাদারীপুর জেলা সদরের হগলু পাতিয়া গ্রামের মৃত কবির হাওলাদারের মেয়ে। তিনি তার স্বামীর সঙ্গে আশুলিয়ার সরকার মার্কেটের ভাড়া বাসায় থেকে শারমিন গ্রুপ নামে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকালে ওই এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে লাবনী নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাসুদ পলাতক রয়েছেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই নুরুল হুদা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।
এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে। এছাড়াও বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মাসুদকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ