Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

নির্বাচন সিরিয়াসলি নিয়েছি: আতিকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ২:৫৩ পিএম

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেন, সব নেতাকর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে নির্বাচনী ক্যাম্পেইন করার কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই নির্বাচনের জন্য সেন্ট্রাল থেকে এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলো নির্বাচনী প্রচারণার পরিকল্পনা শুরু করেছে। আপনাদের (সাংবাদিকদের) অবহিত করা হবে।

আজ শনিবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে ‘নিজের বলার মতো একটি গল্প’ নামক ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সম্মেলন-২০২০ অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নির্বাচনী ইশতেহার সম্পর্কে আতিক বলেন, একটি সুন্দর নগরী গড়ার জন্য কীভাবে কাজ করতে পারি, কীভাবে আমরা জনগণের কাছে যেতে পারি এবং জনগণের প্রত্যাশা কী? এগুলো নিয়ে আমরা কাজ করছি। গতবারের নির্বাচনী ইশতেহার অপরিবর্তিত রেখে এবারও কয়েকটি বিষয় যুক্ত করে নতুন ইশতেহার ঘোষণা করা হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ চায় উন্নয়ন। উন্নয়নের ধারা বজায় রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নৌকা মার্কা নিয়ে নির্বাচন করছি। আমি ব্যক্তি আতিক নই, আমি নৌকার প্রার্থী। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন মেয়র নির্বাচনে নৌকার প্রার্থীকে সমর্থন দেওয়ার আহ্বান জানাই।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন আমরা সিরিয়াসলি নিয়েছি। সব নেতাকর্মীকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আশা করি সব দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে ও শান্তিপূর্ণ নির্বাচন হবে।



 

Show all comments
  • Nadim ahmed ১২ জানুয়ারি, ২০২০, ২:৫২ এএম says : 0
    Why do you need to take the election seriously? You are nominated by AwamileGue. The EC and Law & order forces will make all required arrangements to make you Mayor. So don't worry. JOY Bangla.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতিকুল ইসলাম

৩০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন