Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে প্রায় এক মাস ধরে স্কুলছাত্রী নিখোঁজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৬:৫১ পিএম

প্রায় একমাসেও বরিশাল নগরীর মমতাজ মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী বৈশাখী দাস-এর কোন সন্ধান মেলেনি। বৈশাখীর বাবা কৃষ্ণ দাস কাউনিয়া থানায় সাধারণ ডায়রি করে তার নিখোঁজ মেয়ের সন্ধানে পুলিশের সহায়তা চেয়েছেন। কিন্তু অদ্যাবধি মেয়ের কোন হদিস না মেলায় অভিভাবক চরম উৎকন্ঠায়। বাবা সহ স্বজনদের অভিযোগ, ‘পুলিশের উদাসিনতায়ই বৈশাখীকে খুঁজে পাচ্ছে না’।

কাউনিয়া থানায় দায়ের করা সাধারণ ডায়রীতে অভিযোগ করা হয়েছে, বৈশাখী গত ১০ ডিসেম্বর বিকাল ৩ টায় কাউনিয়া ক্লাব রোডের বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর ঘরে ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও বৈশাখীর সন্ধান পাওয়া যায়নি। স্বজনদের অভিযোগ, প্রতিবেশী প্রভাবশালী পরিবারের জনৈক মামুন বৈশাখীকে ফুসলিয়ে নিয়ে গেছে। পুলিশকে সে তথ্য জানানো হয়েছে। কিন্তু তার পরও বৈশাখীকে উদ্ধারে পুলিশের আগ্রহ কম। বাবা কৃষ্ণ দাস অভিযোগ করেন, জিডির তদন্ত কর্মকর্তা কাউনিয়া থানার এসআই আবুল বাশারের কাছে গেলে তিনি ‘দু এক দিনের মধ্যেই বৈশাখীকে খুঁজে পাওয়া যাবে’ বলে আশ্বাস দিলেও বাসতব কোন অগ্রগতি নেই।

এ অভিযোগের বিষয়ে জিডি তদন্ত কর্মকর্তা এসআই আবুল বাশার সাংবাদিকেদের বলেছেন, ‘মোবাইল নম্বর ট্রাক করে নিশ্চিত হওয়া গেছে বৈশাখী পিরোজপুরের স্বরূপকাঠি এলাকায় আছে। একটি মোবাইল নম্বর থেকে বৈশাখী তার স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখছে। কিছু কারিগরি সমস্যার কারনে বৈশাখীর প্রকৃত অবস্থানের স্থান নিশ্চিত হওয়া যাচ্ছে না। দ্রæততম সময়ের মধ্যে ওই সমস্যার সমাধান করে বৈশাখীকে উদ্ধার করা সম্ভব হবে’ বলেও তিনি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

১৩ অক্টোবর, ২০২০
২৭ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ