Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী নির্দেশেই আমরা উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার তুলে দিতে এসেছি- ডা. এনামুর রহমান

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই আমরা উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার তুলে দিতে এসেছি। আমরা যেভাবে ঘুমাই মাননীয় প্রধানমন্ত্রী সেভাবে ঘুমান না। তিনি সারাদিন পরিশ্রম করাসহ হতদরিদ্র মানুষের জীবন মান উন্নয়ন কিভাবে হবে সে চিন্তা করেন। তিনি শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করার জন্য সবাইকে হাতে হাত মিলিয়ে কাজ করার আহবান জানান।

তিনি গত শুক্রবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বোদা উপজেলার ময়দানদীঘি হাইস্কুল মাঠ, সদর উপজেলার দ্বারিকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং তেঁতুলিয়া উপজেলা পরিষদ ও শালবাহান এলাকায় এসব শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

মন্ত্রী জানান, পঞ্চগড় জেলার জন্য এবার ৩৩ হাজার কম্বল, ২ হাজার প্যাকেট শুকনো খাবার, আরো কম্বল কেনার জন্য ১০ লাখ টাকা, শিশু খাদ্য কেনার জন্য ১ লাখ টাকা, শীতের পোশাক কেনার জন্য ২ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়া পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান আলাদাভাবে ৭ হাজার কম্বল চেয়েছেন। শীতবস্ত্র ও খাবার বিতরণের সময় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মোহসীন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আকরাম হোসেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ