Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সীতাকুন্ডে ওয়াজ মাহফিল

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সীতাকুন্ডের সৈয়দপুর ইউনিয়নের পশ্চিম বাঁকখালী হাঁচুপাড়া এলাকায় আল হক নূর মাদরাসার লাইব্রেরি, দাতব্য চিকিৎসালয়ের ফলক উন্মোচন, বার্ষিক পুরস্কার বিতরণ ও ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে। দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন সীতাকুন্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন। গতকাল আয়োজিত অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে ও মাওলানা আলী আকবরের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম তাজুল ইসলাম নিজামী, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান সাবিনা হক, মাদরাসার সাধারণ সম্পাদক মো. আলমগীর হাসান।
এদিন বিকেলে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা আনোয়ারুল হক আযহারী। প্রধান আলোচক ছিলেন মুসলিম উম্মাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা শায়েখ মুরাদ বিন আমজাদ। বিশেষ বক্তা ছিলেন মহানগর মাদরাসার সুপার মাওলানা মহিউদ্দিন, আল হক নূর ইসলামীয়া মাদরাসার সুপার জয়নুল আবেদীন, আল হক নূর জামে মসজিদের খতিব আসফাকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন