Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন

গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আশরাফুল আলম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম। গতকাল শনিবার গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সমন্বয়) আশেক আহমেদ শিবলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা হয়।
এতে বলা হয়, গণপূর্ত অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম গতকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৭৫ ১৫ আগস্ট নিহত জাতির পিতার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে নিহত ৩০ লক্ষ শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এসময় গণপূর্ত অধিদপ্তরের ঊর্ধ্বতন প্রকৌশলীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ৩০ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারি করে। পরে গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হিসেবে মো. আশরাফুল আলম দায়িত্বভার গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ