Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম প্রাইম ইউনিভার্সিটির ভিসি

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

প্রেসিডেন্ট ও প্রাইম ইউনিভার্সিটির চ্যান্সেলর মো. আব্দুল হামিদ প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলমকে প্রাইম ইউনিভার্সিটির ভিসি হিসেবে নিয়োগ প্রদান করেছেন। প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম ১ জানুয়ারি ভিসি হিসেবে প্রাইম ইউনিভার্সিটিতে যোগদান করেছেন।

প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম ১ ফেব্রুয়ারি ২০১৮ প্রাইম ইউনিভার্সিটির বিজনেস স্টাডিজ অনুষদের ডিন হিসেবে যোগদান করেন। প্রাইম ইউনিভার্সিটিতে যোগদানের পূর্বে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এর প্রফেসর ছিলেন। তিনি ২০১৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। তিনি এমবিএ প্রোগ্রামের চেয়ারপারসন, আইবিএ জার্নালের নির্বাহী সম্পাদক, আইবিএ হোস্টেলের ওয়ার্ডেন এবং আইবিএ কম্পিউটার সেন্টারের চেয়ারপারসন ছিলেন।

বিশ্ববিদ্যালয় শিক্ষকতা, গবেষণা ও প্রশাসনের তার সুদীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞানে এমএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন