Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কোটি টাকার স্বর্ণসহ আটক ৩

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ কোটি ১৬ লাখ টাকার সোনাসহ ৩ পরিচ্ছনতাকর্মীকে গ্রেফতার করেছে এপিবিএন। গতকাল সকাল ১১টা ২০ মিনিটে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. সুমন শিকদার (৩৪), মো. শাহিন হোসেন (২৭) ও মো. বেলাল আকন (২৮)।

আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, শনিবার ১০টা ২৫ মিনিটে আবুধাবি থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ০২৮। এ বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন সুমন, শাহিন ও বেলাল। বিমানবন্দরের ১ নং বে’তে বিমানটি যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর পরিচ্ছন্নতাকর্মীরা বিমানে আরোহণ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তারা নেমে আসেন। এ সময় বিমানের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা সুমনকে তল্লাশি করতে চাইলে তিনি বাকবিতন্ডায় লিপ্ত হন। পরবর্তী সময়ে সুমনসহ ৩ জনকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করলে সুমনের দুই জুতার ভেতরে ২০ পিস স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন ২ কেজি ৩২০ গ্রাম।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে সুমন জানায়, কালাম নামের বিমানের এক টেকনিশিয়ান বিমানের মধ্যেই তাকে এ স্বর্ণবার হস্তান্তর করে। এই কাজে তিনি ২০ হাজার টাকা পেতেন বলে জানান। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণসহ আটক ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ