Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাণিজ্য মেলায় ওয়ালটন ফ্রিজে মূল্যছাড়

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় রেফ্রিজারেটর ক্রেতাদের জন্য চমক নিয়ে এসেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। মেলায় আকর্ষণীয় ডিজাইন ও ফিচারের বেশ কিছু নতুন মডেলের ফ্রস্ট এবং নন-ফ্রস্ট ফ্রিজ এনেছে ওয়ালটন। আপকামিং মডেল হিসেবে আইওটি-বেজড স্মার্ট রেফ্রিজারেটর প্রদর্শন করছে তারা। স্মার্ট রেফ্রিজারেটরের প্রি-বুকিংয়ে ১০ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। পাশাপাশি নগদ ছাড়সহ ফ্রিজ ক্রেতাদের জন্য রয়েছে নানান সুবিধা।

জানা গেছে, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’-এ রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক। এসব সুবিধা উপভোগ করা যাবে বাণিজ্য মেলার শেষদিন পর্যন্ত।

ওয়ালটনের সেলস ও বিপণন বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর শহিদুজ্জামান রানা জানান, মেলায় আকর্ষণীয় ডিজাইনের বেশ কিছু নতুন মডেলের ফ্রিজ এসেছে। ইনর্ভার্টার প্রযুক্তির ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী এসব ফ্রিজ ভোল্টেজ স্ট্যাবিলাইজার ছাড়াই নিশ্চিন্তে চলে। নতুন ফ্রিজের ক্ষেত্রেও অন্যান্য সুবিধার পাশাপাশি ১০ শতাংশ ডিসকাউন্ট থাকছে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এবং ওয়ালটন রেফ্রিজারেটর বিভাগের সিইও প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, বিশ্বব্যাপী ক্রেতাদের রুচি, চাহিদা, প্রয়োজনীয়তা ও ক্রয় সক্ষমতার ভিত্তিতে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ফ্রিজ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রিজে মূল্যছাড়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ