Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের একান্ত সচিব-১ মো. তোফাজ্জেল হোসেন মিয়া ও মুখ্যসচিব ড. আহমেদ কায়কাউস।

গতকাল বেলা সাড়ে ১২টায় তারা টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পবিত্র ফাতেহা পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক শেখ আবুল বাশার খায়ের, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইউএনও নাকিব হাসান তরফদার পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মীর্জা প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর দুপুর ১টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ ফাতেহাপাঠ ও দোয়া মোনাজাত করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) জুয়েনা আজিজ।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শাম্মী আক্তার, টুঙ্গিপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) শ্যামল চন্দ্র বসাক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব মাসুদ বিন মোমেন। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাধিতে শ্রদ্ধা নিবেদন
আরও পড়ুন