Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাফল্য অর্জনে সুশিক্ষা চাই বার্ষিক মাহফিলে পীরে কামেল আল্লামা নুরী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আনজুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট পরিচালিত পটিয়া থানামহিরা মুহাম্মদীয়া তৈয়্যবীয়া নূরীয়া দাখিল মাদরাসার বার্ষিক সভা ও ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে নূরানী মাহফিল গত শুক্রবার মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতির বক্তব্যে ট্রাস্টের চেয়ারম্যান ও থানামহিরা মুহাম্মদীয়া তৈয়্যবীয়া নুরীয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি পীরে কামেল আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নুরী বলেন, সাফল্য অর্জনে সুশিক্ষার বিকল্প নেই। মাদরাসা শিক্ষার্থীদের আইটি শিক্ষায় সুশিক্ষিত হতে হবে। অন্যথায় পিছিয়ে পড়বে মাদরাসা শিক্ষা। বক্তব্য রাখেন মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, মাওলানা এনাম রেযা কাদেরী, মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন, সিরাজুল ইসলাম, মুহাম্মদ জাকের হোসেন, মাওলানা মুহাম্মদ মুহসীন আলকাদেরী, আনজুমানে রজভীয়ার সাংগঠনিক সচিব মোহাম্মদ মিয়া জুনায়েদ, সাংস্কৃতিক ফোরামের সভাপতি শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ