Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আল-কোরআনেই রয়েছে মানবজাতির পরকালীন মুক্তির সঠিক নির্দেশনা -আল্লামা জুবাইর

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেছেন, ইসলামই একমাত্র পূর্ণাঙ্গ কালজয়ী শ্বাশত জীবন বিধান। মহা ঐশীগ্রন্থ পবিত্র আল কোরআনেই রয়েছে মানবজাতির ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির সঠিক ও পরিপূর্ণ দিক-নির্দেশনা। মহানবী (স.) পবিত্র কোরআনের আলোকে তৎকালীন সর্বপ্রকার কুসংস্কার, অন্যায়, অসত্য ও অমানবতা দূরীভূত করে পৃথিবীবাসীকে একটি শান্তির সমাজ উপহার দিয়েছেন। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম জেলার উদ্যোগে গত রোববার নগরীর একটি কমিউনিটি সেন্টারে রাতব্যাপী অনুষ্ঠিত কিয়ামুল লাইল মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
চট্টগ্রাম মহানগর সভাপতি এইচ.এম মুজিবুল হক শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত কিয়ামুল লাইল মাহফিলে বক্তব্য রাখেন ফ্রন্টের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস.এম ফরিদউদ্দীন, যুগ্ম মহাসচিব এস.এম সিরাজউদ্দীন তৈয়বী, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক হাফেজ মোহাম্মদ নুর হোসেন, নগর সাধারণ সম্পাদক এস.এম আবদুল করিম তারেক, সহ-সভাপতি আবদুর রহমান মান্না, মাওলানা জাকের আহম্মদ সিদ্দিকী, ইসলামিক ফ্রন্ট নোয়াখালী জেলার সভাপতি মাওলানা সামছুদ্দৌহা প্রমুখ। সভাপতির বক্তব্যে এইচ.এম মুজিবুল হক শুক্কুর বলেন, ফিলিস্তিন, সিরিয়া, মায়ানমারসহ বিশ্বের দেশে দেশে মুসলমানদের উপরে বর্বরোচিত নির্যাতন চালানো হচ্ছে। প্রতিনিয়ত শিশুসহ মা-বোনদের উপর চালানো হচ্ছে অমানবিক নির্যাতন। তিনি বিশে^র দেশে দেশে মুসলমানদের উপর নির্যাতন বন্ধ করার আহŸান জানান।
বদর দিবসের আলোচনা সভা
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে গত শনিবার নগরীর একটি অভিজাত হোটেলে বদর দিবস শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নগর সভাপতি এইচ.এম মুজিবুল হক শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নাল আবেদীন জুবায়ের। বিশেষ অতিথি ছিলেন ফ্রন্টের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদউদ্দীন। বক্তব্য রাখেন ফ্রন্টের নগর সাধারণ সম্পদক এস.এম আবদুল করিম তারেক, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক স.ম. শহিদুল হক ফারুকী, সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আল্লামা কাজী আবু ছালেহ, দপ্তর সম্পাদক হাসমত আলী তাহেরী, ইলিয়াস খান ইমু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-কোরআনেই রয়েছে মানবজাতির পরকালীন মুক্তির সঠিক নির্দেশনা -আল্লামা জুবাইর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ