Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে ফেনসিডিল ভর্তি কাভার্ড ভ্যান যশোরে আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১:৪৩ পিএম

যশোরের নতুনহাট হতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ০১ টি কভার্ড ভ্যান ও ০১ জন আসামী আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর টহল দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি রোববার জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে এসে যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে যাচ্ছে। উক্ত মাদকদ্রব্য আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বেনাপোল রোডে যশোর শহরতলী নতুনহাটে নায়েক মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে ভারত হতে আমাদানী পন্যের আড়ালে অবৈধভাবে নিয়ে আসা মেসার্স এ এ এন্টার প্রাইজ-সিএন্ডএফ এবং আমদানী কারক মেসার্স এম এ ট্রান্সপোর্ট এজেন্সী এর একটি কাভার্ড ভ্যান যার নম্বর ঢাকা মেট্টো-ট-২২-০২০২ তল্লাশি করে ১২৩৫০ কেজি এ্যালুমুনিয়াম হাইড্রোঅক্সাইড এবং ৫৮৭ বোতল ফেন্সিডিল, ০১ জন আসামীসহ কাভার্ড ভ্যানটি আটক করা হয়। আটককৃত আসামীর নাম মোঃ মেহেদী হাসান (২০), পিতা-রফিকুল ইসলাম, গ্রাম-কাটাখাল ১ নং ওয়ার্ড, ডাকঘর+থানা- ঝিকরগাছা, জেলা-যশোর, অপর একজন পলাতক আসামী- মোঃ বিপুল মিয়া (২৮), পিতা-মোঃ জামাল মিয়া, গ্রাম-কাটাখালী ১নং ওয়ার্ড, ডাকঘর+থানা-ঝিকরগাছা, জেলা-যশোর। আটককৃত মালামালের সিজার মূল্য-১২,৭৭,৩৭,২০০/- (বার কোটি সাতাত্তর লক্ষ সাইত্রিশ হাজার দুইশত) টাকা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ